May 18, 2024, 3:30 pm

News Headline :
গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে ভাতিজি খুন হুটার-হাইড্রোলিক হর্ন ব্যবহার করলেই ব্যবস্থা বগুড়ায় বিভিন্ন গাড়ি থেকে হাইড্রোলিক হর্ন খুলে নিল পুলিশ দেশে সবার অন্তত ২ কাঠার জমি ও একটি ঘর থাকবে: প্রধানমন্ত্রী বগুড়ায় স্কুল ব্যাগে মিলল ৫২০০ পিস ইয়াবা: যুবক গ্রেপ্তার বগুড়ায় সাথী কোল্ডষ্টোরেজ থেকে অবৈধ মজুদের ১ লাখ ডিম উদ্ধার বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া সদর উপজেলা কমিটির ১৮তম দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক গ্রেপ্তার চট্টগ্রাম বন্দরে এক বিলিয়ন ডলার বিনিয়োগ করবে আবুধাবি পোর্ট গ্রুপ

চট্টগ্রামকে হারিয়ে শীর্ষস্থান শক্ত করল সাকিবের রংপুর

যমুনা নিউজ বিডি: দশম বিপিএলে প্রথম দল হিসেবে দুই শতাধিক রানের সংগ্রহের দিনে জয় পেল রংপুর রাইডার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অভিষেক ম্যাচ খেলতে নেমেই ফিফটি হাঁকিয়েছেন প্রোটিয়া ব্যাটার রেজা হেনড্রিক্স ও কিউই ব্যাটার জেমস নিশাম। দুই বিদেশি তারকার জোড়া ফিফটির কল্যানে চলতি আসরে প্রথম কোনো দল হিসেবে দুইশো ছাড়ানো সংগ্রহ দাঁড় করায় রংপুর রাইডার্স। জবাবে বেশিদূর এগোতে পারেনি চট্টগ্রাম চ্যালঞ্জার্স। ৫৩ রানের জয়ে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করল রংপুর।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় রংপুর রাইডার্স ও চট্টগ্রাম চ্যালঞ্জোর্স। প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২১১ রান সংগ্রহ করেছে রংপুর। জবাবে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৮ রানে শেষ হয় চট্টগ্রামের ইনিংস। তাতে ৫৩ রানের জয় পায় রংপুর। এই জয়ে টেবিলের শীর্ষস্থানে দলটির অবস্থান আরও শক্ত হলো।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD